তৌহিদ ফাউন্ডেশনের  নতুন ভবনে প্রশিক্ষণ কার্যক্রমের শুভ উদ্বোধন

প্রশিক্ষণার্থীদের দক্ষ করে দেশ বিদেশে কর্ম সংস্থানের লক্ষ্যে তৌহিদ ফাউন্ডেশন ২০১৮ সাল হতে হাজারাধিক  শিক্ষার্থীদের প্রশিক্ষণ প্রদান করেছ। আমাদের প্রশিক্ষণার্থীগণ বিভিন্ন পেশায় নিয়োজিত থেকে দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছে। তৌহিদ ফাউন্ডেশনের অভিজ্ঞ প্রশিক্ষকদের জন্য দিনদিন প্রশিক্ষণের চাহিদা বৃদ্ধি পাওয়ায়  তৌহিদ ফাউন্ডেশন, বৃহত্তর পরিসরে  মিরপুর-১ এর প্রাণ কেন্দ্র ১৪, ১৫ দক্ষিণ বিশিল দারুস সালাম রোড, মিরপুর-১, ঢাকা-১২১৬। নিজস্ব নতুন ভবনে অত্যাধুনিক মাল্টিমিডিয়া শ্রেণিকক্ষে:

-কম্পিউটার বেসিক কোর্স

-গ্রাফিক্স ডিজাইন

-ওয়েব ডিজাইন

-উন্নত মানের সেলাই প্রশিক্ষণ ভাষা শিক্ষা (আরবি, জাপানি, কোরিয়ান, ফ্রেঞ্চ, জার্মান ও ইংরেজি)

 প্রশিক্ষণ কোর্স শুরু করা হয়েছে।

এই শুভ উদ্বোধন অনুষ্ঠান ০৪ জুন ২০২৩ ইং তারিখ রোজ রবিবার তৌহিদ ফাউন্ডেশনের নতুন ভবনে আয়োজিত হয় । উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিরপুর এর ১২ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর জনাব মুরাদ হোসেন । উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল । এছাড়া উপস্থিত ছিলেন তৌহিদ ফাউন্ডেশনের কার্যনির্বাহী পরিষদের সম্মানিত সদস্য মোঃ মোজাম্মেল হক খান (সহ-সভাপতি), মোঃ তোফাজ্জল হোসেন (সহ-সভাপতি), মোঃ শহীদুল ইসলাম (সাধারণ সম্পাদক), মোঃ সালমান রহমান রাকিব (যুগ্ম সাধারণ সম্পাদক), মোঃ দাউদুর রহমান (কোষাধ্যক্ষ), ডাঃ শহীদুজ্জামান (স্বাস্থ্য বিষয়ক সম্পাদক) প্রমুখসহ আরো অনেক সম্মানিত ব্যক্তিবর্গ ।

উক্ত অনুষ্ঠানের প্রারম্ভে পবিত্র  আল কোরআনের কিছু আয়াত তেলাওয়াত করেন হাফেজ মাওলানা মুফতি জিয়াউল হক কাসেমী এবং তেলাওয়াত শেষে তৌহিদ ফাউন্ডেশনের জনসেবায় অগ্রযাত্রার জন্য দোয়া করা হয় । এছাড়া তৌহিদ  ফাউন্ডেশনের সম্মানিত প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মো: তৌহিদুল ইসলাম  ও তার পরিবারের জন্য দোয়া কামনা করা হয় । দোয়া শেষে অনুষ্ঠানে উপস্থিত গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ  ফাউন্ডেশন সম্পর্কে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।

Leave a Reply

Scroll to Top