রমাদান উপলক্ষে অসহায়-দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী

০৯/০৪/২০২৩ তারিখ, রোজ রবিবার,বিকাল-৪ ঘটিকা, তৌহিদ ফাউন্ডেশন কর্তৃক  মাহে রমাদান উপলক্ষে অসহায়-দরিদ্রদের মাঝে খাদ্য সমগ্রী বিতরণ কর্মসূচী ও ইফতার মাহফিল তৌহিদ ফাউন্ডেশনের কার্যালয়  ১৭/৪, তাওহীদ টাওয়ার-৪, মিরপুর-১, ঢাকা-১২১৬ এ আয়োজিত হয় ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব আগা খাঁন মিন্টু মাননীয় সংসদ সদস্য ঢাকা-১৪, বাংলাদেশ জাতীয় সংসদ ও উপদেষ্টা তৌহিদ ফাউন্ডেশন।

ইফতার মাহফিলে জনাব আগা খান মিন্টু সাহেব মানবতার সেবায় এগিয়ে আসা জনদরদী জনাব তৌহিদুল ইসলাম এর প্রশংসা করেন, এবং বলেন জনাব তৌহিদুল ইসলাম সাহেব এই তৌহিদ ফাউন্ডেশন প্রতিষ্ঠা পূর্ব হতে আল্লাহ তা‘আলার সন্তুষ্টি অর্জনের লক্ষে সমাজের পিছিয়ে পড়া মানুষের সেবায় এগিয়ে এসেছেন,    তিনি একজন সৎ ও নিষ্টাবান জনদরদী মানুষ, আল্লাহ তাকে ও তার  পরিবারকে কবুল করুন, এবং তিনি মাহে রমাদান উপলক্ষে অসহায়-দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচীর প্রশংসা করেন এবং তৌহিদ ফাউন্ডেশনের সার্বিক মঙ্গল কামনা করেন এবং এর সাথে জড়িতদের প্রশংসা করে বক্তব্য শেষ করেন।

তৌহিদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মোঃ তৌহিদুল ইসলাম অনুষ্ঠানে উপস্থিত বীর মুক্তিযোদ্ধা জনাব আগা খাঁন মিন্টু সাহেব সংসদ সদস্য ঢাকা-১৪, ও ইফতার মাহফিলে উপস্থিত সকলকে আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। মাহে রমাদান উপলক্ষে অসহায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী ২০২৩ অনুষ্ঠানে তিনি সভাপতিত্ব করেন এবং জনপ্রতি  ১বস্তা চাল (প্রতি বস্তায় ২৫ কেজি) , ২লিটার তেল, ১কেজি খেজুর প্রায় হাজারাধিক লোকের মাঝে এমপি সাহেবের উপস্থিতিতে বিতরণ করেন।

মাহে রমাদান উপলক্ষে অসহায়-দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী ও ইফতার মাহফিল পরিচালনা করেন তৌহিদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জনাব শহীদুল ইসলাম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন তৌহিদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি জনাব মোজাম্মেল হক খান,  যুগ্ম সাধারণ সম্পাদক জনাব সালমান রহমান (রাকিব) এবং জনাব মোঃ দাউদুর রহমান কোষাধ্যক্ষ তৌহিদ ফাউন্ডেশন।

 
 

্র্র

Leave a Reply

Scroll to Top